Wednesday 16 December 2015

Maa er sathe moja

Ami ekta choto flat a thaki amar ma
k nie. Ma k bie kore songsar korsi 2
bosor holo. 1 ta sele sontan hoese
amader. ami sex ar bapare
prochondo agrohi, diner beshir vag
somoy kate sexual bishoy nie. Bank
a valo onker taka rakha ase jar sud
theke amader valoy kete jay. sokale
ghum theke uthe dekhi amar bie
kora ma tar-amar sontan k dudu
khauasse. dekhey amar khub khide
Peye gelo. ami ma k deke bollam
edike aso to sona. ma puro ulongo
hoye bacchatake dudu dissilo. amar
dak sunte peye khate ese amar pase,
amar dike mukh ghrurie sulo. amar
ma-er dudu duto khub sundor. boro
boro kodbeler moto thasa forsa
dhobdhobe, ar majhkhane sundor
ekti til mai duto k aro rosie tulese.
Mai ar veja botay mukh die chuste
laglam. Ami gorur dudh, sagoler
dudh, uter duhd, mohisher dudh
kheyesi kintu ma-er buker dudher
moto shad ar kothao paini.
Ma bollo– tor bacchata(ma er
suntan) amar ak buker dudh-e shesh
korte pare na tai buk duto dudhe
khub tatasse.
–tai to ami asi ma. Tomar buker
dudh amar shorire onek pushti
jogay.
–thik ase deri koris na onek kaj ase
taratari kha.
–kiser kaj ma, toma k bou koresi
kono kaj korar jonno noy sudhu
makha makhi korar jonno. Aj r
Kono kaj noy.
–ranna na korle tui khabi ki?
–ami to dudh kheyei pet vorabo ar
pase fast-food a phone kore dissi
ghore khabar die jabe.
–assa tai kor, aj amaro kono kisu
vallagse na tor sathe romance korte
isse korse sudhu.
Ami ma k tene nie thot a mukh dite
dite bollam—o amar sexy ma, amar
moner kotha tumi khub bujhte paro.
–tui amar peter sontan , tor moner
kotha ami na bujhle ke bujhbe, ami
jemon amak bujhi temni tokey bujhi,
tui to amar-ee sorir.
–nijer sorir tomar nijer moddhe nite
kemon lage?
–darun toke bole bojhate parbo na.
–hmmm ami nijeo bujhi, khub moja!
Ma er thot chuste chuste lal kore
fellam. Se tar thot theke amar thot
sorie tar buker botay set kore
Dilo, amio tene tene dudh khete
laglam. Dudh khete khete ar ma er
nogno joubon dekhe amar lingo ta
darie porlo. Ma er ekta hat amar
nunute dhorie dilam. Edike ekti may
er dudh shesh kore
Ami onnotakhassi. Bujhte parlam ma
o uttejito hoye jasse. Tar voday hat
ditey hat vije gelo.
Ami bollam—amar sonatar sona
dekhi vije gese.
–vijhbe na! amar shontan shami je
shogag amak dey!
–Assa tomak ma bole dakle tomar
beshi sexy lage na ki bou bole
dakle?
–tui jokhon chudar jonno amak ma
bole dakis tokhon amar sara sorir
shir shirk ore uthe kamonay. Tor
konta valo lage?
–abar jiggesh koro! Tumi amar ma
bolei to tomar norom sorirta k aro
mohonio lage.
–tai-eee, de na babu(amar dak nam)
tor lingo ta amar linger vetor.
Kotokhon chudbi amai
Bolna.
–saradin.
–kivabe somvob, parbi tui?
–hmm preserve kore rakhbo mal,
lingo saradin thathie thakbe.
-Kon kon position a amak thapabi
bol?
–joto vabe kora jay sob vabe. Dhore
nao aj amader sex party.
–tui 5 minute wait kor.
Ai bole ma amader sontanke nie
ghum parie rakhte gelo. 5 minute
pore ma ferot elo temoni nogno
hoyei. Ese amar khater pase darie
bessar moto ker miti miti haste
laglo. Tar dudh duto
Premikar moto cheye roilo. Mar
vadoy alo pore chok choke birjo
dekha jasse.
Ami sorir chorie du hat baralam ma
er dike, ishara peye ma amar buke
uthe elo lokkhi meyer moto.
Tar ngno norom sorirta amar nogno
sorire moddhe niye piste laglam. Ma
bolte laglo,
–amar lokkhi baba, dol na mar
sorirta, sob jala nivie de na sona, tor
ma k abar ma bana, ami
Tor hajaro seler ma hote chai.
–o amar sex er rani tumak chude
tomar sorir jurie debo aj.
–deri koris na dhuka taratari,
Ami ma k jorie dhore uthe gelam.
Amader ghore ekta dolna silo,
sekhane take bosie dilam. Ma
Du pa chorie dilo, ami amar lingota
tar vodha borabor soja rekhe
dhorlam ar dolnay dola dilam. Dolna
ektu pisie gie samner dike aste
thaklo. Mar voda soja amar dhon
borabor ese amar dhonta k gile fello.
Chodoner prothom jhotkay ma
anonde chukh buje gungie uthlo.
Dolnay mak onekkhon chudlam.
Ei somoy bacchata kede uthlo, ma
bollo,
–picchir khub khudha peyese, buke
abar ektu dudh jomese jai oke die
asi.
–cholo ek sathe jai.
Bole ami amar lingo ma er vitore
thaka obosthay take jorie dhore
picchir room a gelam. Sekhane ma
babur upor jhuke take dudh dite
laglo ar ami tar pasay hat rekhe ma
k chudte thaklam.
Mar vodar vetor ta groom ar pissil,
ar ektu por por aro mal ugre disse.
Amar dhone agay birjo asar upocrom
holo ami lingo ta k ber kore rest
dissi.
–kire thamli keno?
–Virjo ese lafalafi korse to tai.
–felbi na bollam kintu.
–accha. Accha ma tumi amader sele
boro hole oke dieo chodabe?
–hmm.
–ami ki korbo?
–tui to amar shami, amar voda
sobsomoy tor jonno, ajiboner jonno,
ar or sathe ektu moja nebo,
Seo moja pelo ei arki. Tu vabis na,
ebar ekta meye suntan nebo, meyeta
boro holo takeo tu chudte parbi.
Soman soman hoye gelo.
–amar ma tomar sorir e valo lage ar
karota noy.
–accha thik ase dekha jabe ki hoy.
Ekhon arektu chod.
Ei bole ma ghorer duto table ek kore
majhkhane 1 hat fak rekhe se fake
pasa du table a dup e rekhe bose
porlo. Amio peson dik die gie tol
thap dite laglam. Chudte chudte
amar bara ta teltele hoye gelo. Jotoy
thapai na keno mar vodar aram
kome na, amar mone hosse jeno
sarajibon dhukie rakhi.
Chudar majhkane ma mute fello,
–eki mute dila dekhi, abar hagu kore
debe na to?
–iss kije aram lagse Janis na tai ar
toilet a jete isse holo na.
–jak valo koreso, sobtuku felo na.
–keno abar mukhe nibi?
–hmm.
–khete to paris na tobu mukhe nie
rakhis keno?
–valo lage. Tomar gopon jaygar
sobkisui amar osomvob valo lage.
Ami amar mak saradin e chudlam.
Dis seshe prochondo klanto hoye
ekjon arekjoner upor ghumie porlam.
Samner din aro moja korbo dujone.

1 comment:

  1. কচি কাজের মেয়ে চোদা

    সেরা চুদাচুদির গল্প এখানে পাবেন

    চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন

    সেরা চুদাচুদির গল্প এখানে পাবেন

    হায় , আমার নুনু দিয়ে কি বেরচ্ছে

    এই মাসের সেরা চুদাচুদির গল্প গুলো পড়তে এইখানে ক্লিক করুন || বাংলা চটি

    ২০১৬ সালের বাছাই করা সেরা চুদাচুদির গল্প পড়তে এইখানে ক্লিক করুন || বাংলা চটি

    সাবিতা ভাবির চুদাচুদির বাংলা কমিক্স পড়তে এইখানে ক্লিক করুন || বাংলা চটি

    সাবিতা ভাবির চুদাচুদির বাংলা কমিক্স ফ্রী ডাউনলোড করতে এইখানে ক্লিক করুন || বাংলা চটি

    বাস্তব জীবনের চুদাচুদির গল্প পড়তে বাংলা চটি ভিসিট করুন || বাংলা চটি

    মা খালা ভাবিদের রসের রসের চুদাচুদির গল্প পড়তে Bangla Choti ভিসিট করুন || বাংলা চটি

    চটির সাগরের গল্প পড়ুন চুদে যান, সুস্থ থাকুন। আহ চুদতে চুদতে যায় বেলা || বাংলা চটি

    মামির দুধের গুদাম || বাংলা চটি

    কাজের ছেলের ইজ্জত নিয়ে ছিনিমিনি খেলল গৃহবধু ||বাংলা চটি

    পাশের বাসার আন্টি চুদল আমায় || বাংলা চটি

    বউ এর সেক্সি বড় দুধ ওয়ালা বান্ধবি || বাংলা চটি

    আমার শ্বশুর ভুল করে আমাকে চুদে দিল || বাংলা চটি

    বড় ভাবী সাথে চোদা-চুদি || বাংলা চটি

    সেরা চুদাচুদির গল্প এখানে পাবেন

    চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন

    সেরা চুদাচুদির গল্প এখানে পাবেন

    চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন

    মা এবং ছেলে মিলে চোদাচুদি || বাংলা চটি

    যুবতি মাকে চুদে লুচ্চা ছেলে || বাংলা চটি

    পারুল ভাবী'র চোদন কাহিণী || বাংলা চটি

    আমার মায়ের ফুলশয্যা || বাংলা চটি

    সাহস করে দুধে হাত

    চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন

    খদ্দেরের কল পেলে বাসায় যাই

    চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন

    সিনেমা হলে গার্লফ্রেন্ডদের দুদু টেপা

    ReplyDelete